অকবিতা-৯
- নিগার সুলতানা রুমি ২৬-০৪-২০২৪

ভালবাসা আঁকি বিষাদের কলমে
তোমাকে লিখি নিখাদ প্রেমে..
ভালবাসা,এবার নিরাপদ দূরত্বে থাকো
তোমাকে নিয়ে সব অভিমান জমা থাক
বুকের ভীষণ গভীরতায়,আরো বেশি গহীনে..

২৫/০১/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Rumi12
২২-০১-২০১৯ ১৬:১৯ মিঃ

ধন্যবাদ।

foisal1012
২২-০১-২০১৯ ১৬:১৩ মিঃ

বেশ ভালো।