মেঘ বিষাদের বিকেলবেলা
- নিগার সুলতানা রুমি ২৯-০৩-২০২৪

রোদ্দুর খুব,চোখ জ্বলে যায় প্রতিক্ষাতে
দিন বয়ে যায় দিনের মত
তুমিই শুধু হাত রাখো না হাতে...
মেঘের উপর মেঘের পাহাড়,
জমিয়ে বিষাদ আষাঢ় নামাই
এই ভীষণ শীতে_____
আমার আকাশটাও খুব দামি
বুকের ভেতর যত্নে পুষি তাকে
আর তোমায় কাছে পেতে
বারেবারেই মেঘ বিষাদে নামি...

২৬/০১/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।