অকবিতা-১০
- নিগার সুলতানা রুমি ২০-০৪-২০২৪

পুড়ে যাচ্ছে বুকের প্রান্তর
ভীষণ জ্বলে যাচ্ছে মন,
সাফারিং ফ্রম ভালবাসার
হাইপারসেন্সিটিভিটি রিএকশন।।

১৯/০২/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।