অকবিতা-১১
- নিগার সুলতানা রুমি ২০-০৪-২০২৪

বুকের ভেতর শঙ্খধ্বনি
জোনাক জ্বলে হাজারখানিক,
তুই এলে খুব কাছে
বলবো হৃদয়ে কি আছে..
শুধু জেনে রাখিস,
তুই মানেই বুকের ভেতর শঙ্খধ্বনি
সন্ধ্যে হলেই জোনাক জ্বলে হাজারখানিক।

০৭/০৩/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।