দায়
- নিগার সুলতানা রুমি ২৫-০৪-২০২৪

মিথ্যের বেড়াজালে আর নয় আটকে থাকা,
অনুভূতিগুলোকে শুধু বহু যত্নে বাঁচিয়ে রাখা,
ভালবাসার ঘরে কখন যে ঘুনপোকা বেঁধেছে ঘর
ভালবাসার জন কীভাবে,কখন যেন হয়ে গেছে পর।।

চলে যাও বলতেই,অনায়াসে চলে যে যায়
তাকে বেঁধে রাখার আমার কী দায়!!

১১/০৪/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।