অকথিত কথামালা-০১
- নিগার সুলতানা রুমি ২৫-০৪-২০২৪

সময়ে-অসময়ে,কাজে-অকাজে,অসংকোচে
দ্বিধাহীন তোমাকে চাইতেই যদি না পারি তবে,
এই সব মিথ্যে প্রেমের অকারন কথামালায়
কী আর হবে?!

২০/০৪/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।