অকথিত কথামালা-০২
- নিগার সুলতানা রুমি ১৯-০৪-২০২৪

তোমাকে বলিনি,বলতেই হবে এমন কোন কথা নেই
তোমাকে চাই,চাই বলেই চুপচাপ নিভৃতে দেখে যাই
দূরত্বের রেখায় অপেক্ষার গল্প
সময়ের স্রোতে ভেসে যেতে যেতে
পিছু ফিরে চাওয়া,চাই বলেই দূরে ঠেলে দেওয়া
আর দেয়ালের এপারেই,অভিমানে থেমে যাওয়া
লাভ-ক্ষতির হিসেবে করে ফেলা ভুলে
তোমাকেই লিখে যাই প্রেমে-অপ্রেমে
ভালবাসার নামে।।

জানি এসবের নেই কোন মানে
তবু ভালবেসে ফেলি তোমাকে
কারনে-অকারনে,
কেন যে!কে জানে?!

০৬/০৫/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।