অকবিতা-১৪
- নিগার সুলতানা রুমি ২৬-০৪-২০২৪

তোর জন্য অষ্টপ্রহর কষ্ট যত্নে ঢাকি
মেঘের আড়াল দিয়ে তোকে
খুব গোপনে কাছে রাখি,
তোকে দূরে রেখেই আপন করা
কাজল চোখে বৃষ্টি ধারা
করে মাখামাখি...

তুই দুঃখ খুঁজিস শুধু
মিথ্যে অজুহাতে,
আঁধার দেখার স্বভাব তোর
সকাল,দুপুর-রাতে।
তোকে যতই দেখাই আলো
তুই দেখিস শুধু কালো
আমার হৃদয় মোহনাতে...

আমার অস্থিরতার মানে
আমার থমকে যাওয়া প্রাণে
তোর বসতি আছে,
তুই সেই ভরসাতে
ভরা বরষাতে
আসতে পারিস কাছে!

২০/০৫/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।