অকবিতা-১৫
- নিগার সুলতানা রুমি ১৯-০৪-২০২৪

তোর সাথে মানে-অভিমানে
সারাদিন আর রাত্রি যাপনে
তোর সাথে ভরা বরষায়
তোর সাথে খুব ভরসায়
থাকব বলেই আজ
এই দূরত্ব আঁকাআঁকি।

তোর জন্য দুপুর
গোপনে পরা নূপুর
তোর জন্য আকাশ খোলা
তোর জন্য মেঘমালা
একসাথে দেখার জন্য
যত্নে বাঁচিয়ে রাখি।

তোর সাথে স্বপ্ন নামাই
আবার তোকেই থামাই
তোর জন্যে অকারন
খারাপ হয় খুব মন
তবু তোকেই আটকাই
আর করি দূর ছাই!

একদিন দূর সমুদ্রে
তোকে নিয়ে যাব,
আমার পৃথিবী তোকে
খুলে মেলে দেখাব
সেই আশাতেই তোকে করে পর
ঘুরে ফিরে তোকেই ডাকি আবার!

২১/০৫/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।