অকবিতা-১৬
- নিগার সুলতানা রুমি ২০-০৪-২০২৪

সুখের দিনে তুমি কি ছিলে আমার সাথী?!
নাহ! পড়ছে না তো মনে,
দুঃখের দারুন স্রোতে পাশে ছিলে?
কই! দেখিনি তো কোনখানে।

০৬ জুন, ২০১৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।