না বলা কথা
- নিগার সুলতানা রুমি ১৮-০৪-২০২৪

আমার সকালটা যায় যেমন তেমন
দুপুরটা যায় ভীষণ রকম ফাঁকা,
সন্ধ্যেটা তো শুধুই আমার একার
সারাটাক্ষণ বুকের ভেতর
কষ্ট পুষে রাখা..
সময় তো নেই,সময় তো নেই
স্বপ্ন বোনার অত,
আমার ভীষণ ব্যস্ততা খুব
ঢাকতে হৃদয় ক্ষত।
শেষের পরেও আরেক শুরু থাকে
বলে না কেউ গল্পতে,
আমি কেবল গুড়িয়ে যাই
এই একটুখানি,অল্পতে।।

০৭/০৪/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।