অকবিতা-১৮
- নিগার সুলতানা রুমি ২৫-০৪-২০২৪

ভরাডুবি খুব হচ্ছে রোজ মন কেমনের সন্ধ্যেবেলা
বুঝে শুনে তাই,তোমাকেই দূর-ছাই এত অবহেলা;
নিজের ভেতর লুকোই আরো খুব সংগোপনে
এত শত অজুহাতের দিন শেষে নেই কোন মানে।

রাত্রির গভীরতায় জানি এসব কথা বড্ড অদরকারি,
ভালবাসার মিথ্যে আশায় শুধু অভিমানের ছড়াছড়ি।

আশায় আশায় যাচ্ছে দিন,বাড়ছে দেনা রোজ
আর আমি একটু একটু করে তোমাতেই নিখোঁজ,
জানি তুমি রাখছো না খোঁজ,পাচ্ছো না টের কিছু
আমি ডুবছি খুব গোপনে,ছুটছি বল্গাহারা তোমার পিছু।।

করছি কত প্রতিজ্ঞা যে,আবার ডুবছি গলা জলেই
ভাঙছি নিজেই,তবু আশ্রয় দিনশেষে সেই গরলেই!

১১/০৭/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।