অকবিতা-১৯
- নিগার সুলতানা রুমি ১৯-০৪-২০২৪

আমার এ শহর জুড়ে আজি অজস্র খুশির ছড়াছড়ি
ডাকটিকিট আটা খামে চিঠি এসেছে আমার বাড়ি,
তাতে লেখা আছে নীল কালির এক ডট পেনে
তার হৃদয় চিলেকোঠায় আমার বসতি কোনখানে!
ধার করা এক কবিতায়
লিখেছে মনের কথাটাই,
আমাকে ভালবেসে লেখা চিরকুটে
'ভালবাসি' বলেছে সে অস্ফুটে।

Inspired by :

<3 শহর জুড়ে যেন প্রেমের মরসুম
আলোতে মাখামাখি আমার এ গ্রীনরুম
কখনও নেমে আসে অচেনা প্যারাসুট
তোমাকে ভালোবেসে আমার এ চিরকুট <3

২১/০৭/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।