অকবিতা-২০
- নিগার সুলতানা রুমি ২৯-০৩-২০২৪

এই শহরের রাজপথে আজ খুব কোলাহল
আমার মনেতে নেমেছে অজস্র খুশির ঢল,
তার পাঠানো চিরকুটে জমা আছে প্রেম কত!
আমি দিন গুনে যাই ভালবাসার অবিরত!!
আমি নিশ্চিন্তে অক্ষরের ঠাস বুননে
লিখে যাই তার নামে কত কথা,
ঠিক জানি আমি,সে জানে কোন মানে
আঁকে আমার এ নীরবতা।।
মাঠের ওপারে দিশা হারায় যত মেঘ,
তার চেয়েও বেশি জমা আছে আবেগ
তার মনের ঘরে...
পেলে একটু ইশারা,সে হয় দিশাহারা
থমথমে মেঘ বৃষ্টি হয়ে কখন জানি
তার চোখে যায় ঝরে।।

অভিমানী সে,শ্রাবণ ঢল নামাতে জানে অবেলায়
আমার উদাসী হাওয়ারা, ডাকে গোপনে খুব
আর আমায় বলে এই বেলা চল পালাই..

১০/০৮/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।