অকথিত কথামালা-০৩
- নিগার সুলতানা রুমি ২৯-০৩-২০২৪

হৃদয়ের বিস্তির্ণ উপতক্যা জুড়ে কেবল অন্ধকার,
তুমি নেই কোথাও এই অনন্ত নক্ষত্র বিথীকার পারে
রাতের তিমির প্রান্তরে কেবল বিষাদের গাঢ় ছায়া
তুমি কেবলই বিষাদ হয়ে ফিরে আসো বারবার!

তুমি, এত ভালবাসো বিষাদ নামাতে?!

১৭/০৯/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।