অভ্যাস
- নিগার সুলতানা রুমি ২৫-০৪-২০২৪

অভ্যাসে অভ্যস্ততা!
কি জানি কারে বলে তা!
শুধু জানি ভীষণ একা ফাঁকা
তুমিহীন সমস্ত দিন..
হৃদয় মোহনায় বড্ড বেশি জল,
কাজলের গাঢ় ভাজে অশ্রু টলমল।

অভ্যাস! কি জানি হতেও পারে
মন বদলের এই খেলাতে,
অভ্যাসের অভ্যস্ততায়
হয়ত কেউ কেউ বাঁধা পড়ে..

২৭/০৯/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।