অকবিতা-২২
- নিগার সুলতানা রুমি ২৯-০৩-২০২৪

আমার অঘুমে কাটানো রাত বলে কিছু নেই,
দুইটা স্লিপিং পিল,আর ঢকঢক এক ঢোক পানি।
আর,আমি?!ঘড়ির মিনিটের কাটা ৩৬০ ডিগ্রিতে
একবার ঘুরতেই আমার এক ঘুমে রাত পার,
অনায়াস বেদনা ভুলে স্বপ্নহীন নিশ্চিন্তে স্লিপিং বিউটি!

১১/১০/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।