অকবিতা-২৪
- নিগার সুলতানা রুমি ২৯-০৩-২০২৪

শতায়ু বৃক্ষের মত সহনশীলতা খুঁজে ফিরি
পথের ধূলিকনায় মিশে খুঁজে পাই নিজেকে,
পৃথিবীর অজস্র পথে হেঁটে এসে বুঝে যাই
কোন ঠিকানা আমি নিয়েছি হৃদয়ে এঁকে।।

১২/১১/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।