অকবিতা-২৬
- নিগার সুলতানা রুমি ২৮-০৩-২০২৪

অথচ তোর কাছে মন
পড়েছিল বাঁধা একদিন,
তোর সাথে দিন,তোর সাথে রাত্তির
তুই ছাড়া বিকেল
ভীষণ একাকী অস্থির...
তোর কাছেই স্নিগ্ধ ভোর
তোর চোখেই নামত সন্ধ্যে,
তুই বিহিন খুব একা দিন
তোর হাসিতে
খুব খুশিতে
আমার রাত্তির রঙিন...

অথচ তোকেই ভালবেসে
অবশেষে__
আমার প্রাপ্তির খাতা শূণ্য।।

৩০/১১/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।