অকথিত কথামালা-০৪
- নিগার সুলতানা রুমি ২৫-০৪-২০২৪

চাইলেই ছুঁতে পারি মেঘ
হাত বাড়িয়ে ছুঁয়ে যাই তোকে,
তুই কি জানিস
এক সমুদ্র তৃষ্ণা জমা আছে বুকে!?

রঙিন ওই মেঘেদের সাথে
চাইলেই যেতে পারি
মেঘেদের বাড়ি,
তবু যাব না একা
কেন,জানিস কি তুই বোকা?!
তোর সাথেই যে দেব হিমালয় পাড়ি।।

মেঘ রাত্তির,
কুয়াশায় খুব ঘোর,
অনায়াসে ভুলে যাব সব
হাত ধরে তোর।

খুব রাগারাগি
মুখ দেখাদেখি বন্ধ,
ভালবাসা ভাগাভাগি
ভোর বেলা খুনসুটি
ঘুম ভেঙেই পাশে পাই তোকে,
অর্গল খুলে দেই মনের
ভুলে যাই সব দ্বিধা-দ্বন্দ্ব
অনায়াসে হারাই তোর চোখে!

১১/১২/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।