অকবিতা-২৭
- নিগার সুলতানা রুমি ১৯-০৪-২০২৪

আমার ঘরের বারান্দাতে রোদ্দুর পড়ে এলো,
বুকের ভেতর দমকা হাওয়ার কাঁপন,
ভীরু ভীরু আলতো পা'য় সুখের মতন
কার ছায়া যে জলের মত ছলকে পড়ে গেলো!
আমার বুকের বারান্দাতে
মৃদু পা'য়ে কে জানি যায় হেঁটে!

২০/১২/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।