যাযাবর
- নোমান আব্দুল্লাহ্ - অসজ্ঞায়িত ২৪-০৪-২০২৪

আমি যদি হারিয়ে যাই,
কেউ আমায় খুঁজে ফিরো না।
আমি অনেক আগেই হারিয়েছি,
শিশিরসিক্ত সকালে নিরুদ্দেশ হয়েছি
বকুলের মালা হাতে, উস্কোখুশকো চুলে।

যদি নিরুদ্দেশ আমাকে খুঁজে পাও,
দেখিয়ে দিও অন্য কোন গ্রহের পথ।
আমি নির্বিঘ্নে চলে যাবো, দিগন্ত প্লাবিত
জোসনা ছুঁয়ে, পথ ভুলে অন্য কোথাও,

অন্য কোন সীমান্তে, কোন অজানা মহাশূণ্যে,
অথবা চলে যাবো স্বপ্নহীন কোন মেঠো পথ ধরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।