অভিমান
- ডা. মনোয়ারুল ইসলাম ১৯-০৪-২০২৪

কথা বলবেনা! বোলোনা তবে!

অভিমানের দূরত্ব কি রয়ে যাবে!

নিস্পন্দ, অসাড় হয় যেন এ বুক,

চাপা ব্যথায় আঁধার তোমার মুখ।

বুঝেও বুঝিনা তোমার দুখ,

উপভোগ করি দুষ্টুমির সুখ!



যেমন রূপ তার, তেমন অহংকার

কথায়, কথায় সে ছাড়ে হুংকার!

বলেছিলাম, তুমি হয়েছ মোটা!

কিল খেয়েছি, পিঠে হয়েছে গোটা!



নিষ্পাপ মন, তাই বড় ভালবাসি

তখন মুখে ফুটে তার মধুর হাসি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।