একুশ মানে
- শাহাবুদ্দীন আহম্মেদ - মায়া কানন ২০-০৪-২০২৪

একুশ আমার চেতনা
একুশ আমার প্রেরণা
একুশ দিলো ধরণীতে
বেঁচে থাকার মন্ত্রণা।

একুশ মানে মায়ের ভাষা
একুশ মানে বাবার শাসন
একুশ মানে বোনের স্নেহ
একুশ মানে ভাইয়ের যতন।

একুশ মানে সালাম রফিক
একুশ মানে রক্তজবা
একুশ মানে সবুজের বুকে
লাল বৃত্তের বন্দনা।

একুশ মানে তুমি আমি
একুশ মানে মাত্রিভূমি
একুশ মানে একটি পতাকা
আর আমার পূর্ণভূমি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।