স্পর্শ্টা পাচ্ছি, ঢের করে পাচ্ছি
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২৫-০৪-২০২৪

কাছে এসো, একটু কাছে- কে যেন বুকের মধ্যে
উৎপাত করছে- কাছে এসো-
এখুনি আমার বুকের ভিতরে কে যেন
ঢুকে গেল !

অচিন পথে সারাদিন ঘুরেছি অনকে দূরে দূরে
কিন্তু কে যেন পিছন পিছুন খুব পিছন
একদম ভিতরে-
স্পর্শ্টা পাচ্ছি, ঢের করে পাচ্ছি
তবু ছোঁতে পারছিনা আপন করে পাচ্ছি না

কেউ যেন স্পন্দিত কুটিয়ে ঢুকে গেল ! খুব ভিতরে
অনেক দূরে দূরে-
তবু হাত দিয়েছি, ছোঁতে চেয়েছি, বার বার চেয়েছি-
কাছে এসো, একটু কাছে-

বহু পথ ঘুরে এসেছি! সন্ধ্যা ঘনিয়ে এলো-
ভিতরের সূর্য্টা নিভে যাচ্ছে-
কে আছো ? ভিতরে কে আছো ?
বেড়িয়ে এসো, চিৎকার করে বলো-

কাছে এসো, একটু কাছে , চিৎকার করে বলো
ভালবাস -
বুকের ভিতর যেন শুধু একটি নাম………..
একদম ভিতরে-
স্পর্শ্টা পাচ্ছি, ঢের করে পাচ্ছি
---------------------------------02-02-2019 ।রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

আরো কবিতা পেতে ভিজিট করুন: https://kobitarvander.blogspot.com/

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।