ভ্রমর ও সরষে ফুল
- আসাদউজ্জামান খান ২৬-০৪-২০২৪

ভ্রমর ও সরষে ফুল
আসাদউজ্জামান খান
===============
সরষে ফুলে,
খালের কুলে
বাতাস এলে-
হাওয়ায় দোলে।

হলুদ ফুলে,
ভ্রমর ঝুলে
মধু পেলে-
খায় যে গেলে।

গুন-গুন করে
মধুর সুরে
গান যে ধরে,
হাওয়ায় উড়ে।

লেখা...২৮-১২-২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।