বন্ধ দরজায় ভালবাসা
- অক্লান্ত অলস ২৫-০৪-২০২৪

তন্দ্রাচ্ছন্ন কল্পলোক কে জাগিয়ে তোলে

বন্ধ দরজায় অগোছালো ঠকঠক শব্দ।

রেশ কাটিয়ে তাকিয়ে রই ঘরের চালে,

কোনো সাড়া নেই,চারপাশ শুধুই নিস্তব্ধ।

স্বাভাবিক হয়ে আসা পরিবেশে বিদঘুটে আমি,

আমার সহজসরল হিসেবে,তুমিই কেবল দামী।

আমার সবটুকু খামখেয়ালি তোমাকে ঘিরে,

তোমাকেই শুধু কল্পনা করি এই বাস্তবতার ভিড়ে।

বন্ধ দরজার ওপারে দুপুরের ব্যস্ততা আমায় ভাবায়,

তুমি আমার,শুধু আমার,ছড়িয়ে যাক তারায় তারায়....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

miftab
০৬-০২-২০১৯ ০০:৩২ মিঃ

ভালমন্দ কমেন্ট এ জানালে খুব ভাল হয়