প্রিয়তমা
- মুস্তাফিজ আবুহেনা - প্রিয়তমা ১৯-০৪-২০২৪

আকাশেতে আধো চাঁদ দেখি প্রিয়ার মুখ সেই আমার ভালবাসা সেই আমার সুখ।। চাঁদের আলোয় আলোকিত ভুবন,রওশন আমার মন দেখবে কি তুমি এ সৌন্দর্য মেলিয়া নয়ন?? চাঁদেরকণা ভেদিয়া কাদম্বিনী করতেছে খেলা প্রিয়ার মনে আমার জন্য ভালবাসা আছে কি মেলা?? প্রেমময় ভুবনেপ্রেমের ভিখারি আমি তোমার ভালবাসা কেন বলো এত দামি??? পাইনা তোমাকে চাই যখন করো ছলচাতুরী বলো না আমায় তুমি দেখাওকেন এত বাহাদুরি?? সইতে নারি তোমার অনুপস্থিতি মনে হয় সবসময় চলুক কথার কিস্তি।।। তাইতো বলি কথা আমি চাঁদের সাথে নির্জনে বলো না আমার অপেক্ষা ফুরাবে আর কত দিনে??

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Abuhena
১৩-০২-২০১৯ ০৮:৫১ মিঃ

হাসান ভাই দোয়া কইরেন ।।।।।।।

kobihasan78
১০-০২-২০১৯ ১২:৪৫ মিঃ

স্বাগতম প্রিয়, শুভ কামনা রইলো