বাবা
- নিগার সুলতানা রুমি ২৯-০৩-২০২৪

আমার গল্পগুলো বলবো আমি কাকে!?

ঘুম চোখে খুব আদুরে আবদারে
মিষ্টি করে মামণি ডাক টারে,
মিস করি খুব যদি আজ!
ঘুম ঘুম চোখ উঠে বসে বিছানায়
ধুপ করে আবার পড়ে যদি যাই
করবে কে আর বকা দেবার কাজ!?

আজ করলেটা কী সারাটা দিন
দিলে না যে ফোন একবারো!
আমায় ভুলে গেছো, বুঝে গেছি
আমার চেয়ে কাজ বুঝি বড়ো!?
রাগ করে ফুলিয়ে ঠোঁটটারে
আমি খুব বকা দেবো কারে!?

আমার গল্পগুলো বলার ছিল যাকে
সে যে হারিয়ে গেছে জীবন নদীর বাঁকে..

২১/০১/২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।