অসময়
- নিগার সুলতানা রুমি ২৪-০৪-২০২৪

আমারও অসময়ে একা লাগে খুব,
আমারও সন্ধ্যেরা থাকে নিশ্চুপ,
আমারও দুঃসময় আসে চুপিচুপি;
আমার বিকেলগুলো টুপ করে দেয় ডুব,
আমার উঠানেও শিশির ঝরে টুপটাপ,
আমার দুঃখেরা গোপনে থাকে চুপচাপ।

অথচ,আমার ইচ্ছেরা ছিল আকাশের মত
আদিগন্ত খোলা প্রান্তর...
তাই, ছিল থেকে নাই হয়ে আজ ইচ্ছেরা
খুব অন্যরকম।

০৮/০২/২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।