যদি মনে করো
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] ২৫-০৪-২০২৪

যদি মনে করো
অচিন্ত্য সরকার

যদি মনে করো-
আমার কবিতা পড়লে
লোকে জানতে পারবে,
তবে লুকিয়ে পড়ো;
মতামত দিও না।
যদি মনে করো-
আমার কবিতা পড়লে
কলঙ্ক বাড়বে না,
তবে অবশ্যই পড়ো;
লোকের কথায় কান দিয় না।
যদি মনে করো-
আমার কবিতা তোমাকে
আমার মত ছুঁয়ে যায়,
তবে নিশ্চিত যেন
ভালোবাসা ফাঁকি ছিল না।
যদি মনে করো-
এত কথা বলার
কোন দরকার ছিল না।
তবে ভুলে যেও
অপরাধ নিও না।

ধ্রুব সত্য যাওয়া আসা,বাকী কোলাহল
মাঝে শুধু প্রেম শোটয়,বৃথা অন্য ফল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।