"কনক্রিট মন"
- আমির ফয়সাল ২৯-০৩-২০২৪

ভাল লাগছে না আর এই আবদ্ধ জীবন
কনক্রিটের শহরে কনক্রিট মন
নিজের ইচ্ছের নেই কোন দাম
অপরের ইশারাতে চলি অবিরাম

আবদ্ধ গণ্ডির ভেতরে জনাকীর্ণ মন
মায়ার আবদারে করনা বারণ
মনের মত চলার একটু সুযোগ চাই
খুঁজে নিবো নিজের মত, না পেলে উপায়।

আমি খুব ক্লান্ত, সত্যি খুব ক্লান্ত,
আমি আবারো বলছি আমি খুব ক্লান্ত।
নিজের ইচ্ছের বিরুদ্ধে আর কাজ করতে চাই না।
অপরের দেখানো কণ্টকময় পথে চলতেও চাই না।
আর যেন না থাকে কোন পিছুটান
ভবঘুরে জীবন চাই হতে অম্লান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।