আমাদের লেখাপড়া
- রুহুল আমিন ২৯-০৩-২০২৪

আজ কাল স্কুলে লেখাপড়া হয় না চুপ করে থাকে স্যার কোনো কথা কয় না জানতে চাইলে আসে বেত নিয়ে শাষাতে চুপি চুপি বলে যায় এসো মোর বাসাতে। দু তিন চার ব্যাচ মন দিয়ে পড়বে তোমারাই একদিন দেশটাকে গড়বে ঝিম মেরে পড়ে থাকে চক আর ডাষ্টার সবাই পাস দেখে খুশি হেডমাষ্টার। শিক্ষার আলো তবু ধুকে ধুকে জ্বলছে আমাদের লেখাপড়া এভাবেই চলছে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Ruhul
১০-০২-২০১৯ ১৩:৪১ মিঃ

khub valo hoise vaia