কপোতাক্ষ সাহিত্য অঙ্গন
- আবু জাফর বিঃ ১৮-০৪-২০২৪

আমাদের ‘কপোতাক্ষ সাহিত্য অঙ্গন’,
সুদক্ষ সাহিত্য প্রেমীদের ঐক্যবন্ধন।

সাহিত্য অঙ্গন নতুন কবিদের হাতে খড়ি,
আমরা তাই এই অঙ্গনে লিখি আর পড়ি।

সাহিত্য অঙ্গন নতুন কবিদের সুতিকাগার,
অনির্বাণ আলোকিত মানুষ গড়ার কারিগর।

লিখবো ও পড়বো, চাইবো সবার উপস্থিতি,
আমাদের এই অঙ্গনের চাই আরো অগ্রগতি।

কপোতাক্ষ সাহিত্য অঙ্গনের অগনিত ভক্ত;
আমাদের সাহিত্য অঙ্গন সবার জন্য উন্মুক্ত।
----------------------------------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।