তপ্ত বেদনা
- সেখ আক্তার হোসেন - আকু সোনা ২৮-০৩-২০২৪

বদ্ধ তুমি খাঁচার ভিতর
প্রাণ ছটপট করে,
উড়তে তুমি চাও আকশে
মনের আনন্দে রে ।
তুমি যে সুন্দরী তাই
মানুষ খাঁচায় ভরে,
নারী হলেও কি যায় আসে
পর্দা করে রাখে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।