গমন
- মোঃ ওয়ালিউল ইসলাম সাকিব ১৯-০৪-২০২৪

মৃত্যুর দিকে ধাবিত হচ্ছি রোজ;
একটু একটু বিলুপ্তির দ্বারে,
কয়েক ছটাক মৃত্যু এসে খুঁজে গেল সেদিনও।
আর ক'টা বসন্তই হয়ত বাকি;
হারিয়ে যাচ্ছে পথগুলোও সহসাই,
হুট করেই কোনোদিন হয়ে যাব নিখোঁজ!
১১-২-১৯.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।