ভালোবাসো কিংবা মারো
- মোহাম্মদ তন্ময় সাত্ত্বিক - বেরসিক জীবন ২৫-০৪-২০২৪

আমি যে এক ক্ষুদ্র জনা, আশা আছে সাধ্য বিনা
চেয়েছি তোমারে সাথী মনের অগোচরে।
সুখের ক্ষণে নাইবা নিলে, দুঃখেরই ভাগ একটু দিলে
তাতেই আমি হব ধন্য এইনা জগৎ পরে।

মনে আমার ভীষণ ব্যাথা- বলো না যে তুমি কথা,
ভুলেও যদি সামনে দাঁড়ায় তুমি যে যাও সরে।
অপমান আর যন্ত্রণাকে কবর দিয়ে আমার বুকে
আজও আমি আশায় আছি আসবে তুমি ফিরে।

আর যদি তা নাইবা পারো হাতে তুমি অস্ত্র ধরো
নিভুক আমার দহন জ্বালা ঘুমায়ে মাটির ঘরে!

১০ অক্টোবর ২০১৫
কাপ্তাই, রাঙামাটি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।