শুভরাত্রি
- মোহাম্মদ তন্ময় সাত্ত্বিক - বেরসিক জীবন ১৯-০৪-২০২৪

ঘুমের দেশে স্বপ্নে ভেসে
তোর রাত্রি কাটুক সুখের রেশে;
আমি হাজার দুরে থেকেও
বিরহবিলাস বুকে চেপেও
এই ভেবে পাই স্বান্তনা- তুই আমার আছিস।
বন্ধুরে তুই যেথায় থাকিস
তোর মনের ঘরে আমায় রাখিস,
দুঃখ, সুখ, কি ব্যাধির মাঝে
যতই পুড়িস সকাল সাঁঝে-
তবুও যেন হৃদয় দিয়ে
আমাকে তুই ভালোবাসিস!

০২ ফেব্রুয়ারী ২০১৭
পতেঙ্গা, চট্টগ্রাম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।