পাশে থেকো
- মোহাম্মদ তন্ময় সাত্ত্বিক - বেরসিক জীবন ২০-০৪-২০২৪

তোমাতে আমি বিলাস খুঁজি নি
খুঁজেছি একটু ঠাঁয়,
নাই ভাসালে সুখের সায়রে
দুঃখে যেন পাশে পাই!

কঠিণ জগৎ কঠোর আঘাতে
কাঁদায়, ভাসায় নিত্য-
দিনশেষে সব ভুলবো জ্বালা
প্রেমে যদি করো সিক্ত!

ঝগড়া বিবাদ কখনো সখনো এলে
অভিমান যেনো খুব বেশি না জাগে,
বকিও, মারিও, যা খুশি তুমি করো
রাতের শিয়র ভিন্ন করো না রাগে!

স্বল্প জীবনের অল্পই আছে বাকি,
দুজনে যেন দুজনার হয়ে থাকি!

১৩ জানুয়রি ২০১৯
সাংহাই, চীন

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।