সুগন্ধি
- ত্রিতৈম ২০-০৪-২০২৪

সমুখে দাঁড়াই চাঁদের,
আমাকে নিজের কাছে অচেনা লাগে,
মানুষ পাগল হয়ে গেলে নাকি এমন হয়,
চন্দ্রাহত চাঁদের অভিশাপে ;
স্মৃতি মনে করতে চাইলে সেখানে কেমন নির্জন রাতের গন্ধ,
কোন ফুলে এত সুবাস ছড়ায়?
তোমার স্তনযুগলে সুগন্ধি মেখে রাখো তুমি?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।