তবে কি বাসো ভাল?
- নিগার সুলতানা রুমি ২৪-০৪-২০২৪

তবে কি আজ আকাশ মেঘে কালো!?
তোমার শহর শুনেছি রঙ মেখে আজ
ফাগুনবেলায় লাল,
মেঘের ভেলায় ভেসে আকাশ নীল
যখন শরতকাল..
যাচ্ছি বলে যেই না আগাই এক পা দু'পা
তখন কেন ডাক দিয়ে যাও,একটু থামো
হৃদয় সরোবরে এক পা নামো
গলায় কেন আটকে রাখো বেদনার জল
তবে কি বাসতে ভালো?বাসো..ভালো?..

১৯/০২/২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

ShahinAhmed
২৬-০৭-২০১৯ ১৯:২৭ মিঃ

চমৎকার

SAKIL
২৬-০৭-২০১৯ ১২:৫৬ মিঃ

Nice