ইচ্ছেদের উচ্ছেদ
- নিগার সুলতানা রুমি ২৯-০৩-২০২৪

একটা সময় ছিল যখন আমি পাখির মত
উড়তে চাইতাম দিগন্তের কাছে আকাশের বাঁকে,
কোন কোন সময় আমার নদী হতে ইচ্ছে হত
পাহাড়ী খরস্রোতা নদী, তোলপাড় ঢেউ তুলে
এপার ওপার ভাসিয়ে নিয়ে বয়ে চলা নদী।
শান্ত মেয়ে তারপর মৌণী কিশোরী, অতঃপর আরো বেশি চুপচাপ রূপান্তরিত নারী!

হয়ত বা কারো কারো ইচ্ছেদের বেঁচে থাকা পাপ!

০৬/০৪/২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।