প্রিয় নদী
- নিগার সুলতানা রুমি ২৩-০৪-২০২৪

প্রিয় নদীটির সাথে দেখা নেই সহস্র বছর!

বুকের ভেতর তেষ্টা অথই
নদীর সাথে কথা নেই!
চোখ পুড়ে খাক
হৃদয়ে অজস্র বাঁক,
তেষ্টা মেটাই কিসে!?

নদী, বুকের গহীন ক্ষতে
প্রলেপ দেব কিসে?

২১/০৫/২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।