আশ্রয়
- নিগার সুলতানা রুমি ২৪-০৪-২০২৪

কী প্রবল বাঁচতে চেয়েছিলাম তোমাকে আঁকড়ে,
এই কথাটি আর জানা হলো না তোমার!
অতি নিঃসঙ্গ এক গৃহবাসী সন্ন্যাসী হয়ে
এ জন্মটা না হয় কাটিয়েই দিলাম।।
অথচ কী তুমুল বাঁচতে চেয়েছিলাম
শুধু তোমাকে আশ্রয় করেই!
তুমিও হেলায় ফেলায় অনাদরে
অন্য অনেকের মত অবেলায় হারাও!

২৬/০৫/২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।