সেই ছেলেটার জন্যে
- নিগার সুলতানা রুমি ২৫-০৪-২০২৪

এই ছেলেটা,জানো! ইচ্ছে ডানায় খুব রোদ্দুর
হাওয়ায় ওড়াই স্বপ্নগুলো রোজ,
প্রেমের একটা গহীন সমুদ্দুর
তোমার জন্যে খুব গোপনে নিখোঁজ।

মন্দ-ভালোয়,সাদায়-কালোয় কাটছে প্রতিক্ষাদের দিন
বাড়ছে চাওয়া, ইচ্ছেগুলোও আর জমছে প্রেমে ঋণ।।

২০/০৯/২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।