এক বিকেলে
- নিগার সুলতানা রুমি ২৩-০৪-২০২৪

বিকেলের রোদে আলো ছায়া খেলে
নদীর কাছে গেলে জলের দেখা মেলে,
সেইখানে একদিন গোধূলি এসেছিল
একজন কানে কানে ভালবাসি বলেছিল..

অনেকের মাঝে সেদিন দু'জনে মিলে একা
দু'জনাতে এক বিকেলের পেয়েছিনু দেখা..
২৩/১০/২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।