অকবিতা-৩৬
- নিগার সুলতানা রুমি ২৮-০৩-২০২৪

বুকের বসত ভিটায় একলা তোলা ঘর,
সংকোচে ও অভিমানে আমি যাযাবর;
অনুভবের কঠিন সুতোয় বাঁধবো যারে
ভালবাসার সময় কোথায় তার!!

২৮/১০/২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।