আকাঙ্খা
- নিগার সুলতানা রুমি ২৫-০৪-২০২৪

আকাঙ্খার তীব্রতায় পুড়ে জমাট শিলা হয়ে বাঁচি
দীর্ঘশ্বাসের আঁচে জানালায় জমে যায় শিশির বিন্দু,
তোমাতে অবগাহনের ইচ্ছেরা বেড়ে ওঠে গোপনে
কথার পিঠে কথা সাজিয়ে অপেক্ষায়..
শুধু তোমাকে আকন্ঠ শুষে নেব তীব্র আশ্লেষে
একদিন, এই আকাঙ্খায় দিন গুনি অবিরত।।

১৭/১১/২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।