একুশ
- Md Rasel Mia - আর্তনাদ ২৮-০৩-২০২৪

একুশ তুমি সালাম, বরকত
একুশ তুমি রফিক, জব্বার,
একুশ তুমি সারা বাংলার
একুশ তুমি লক্ষ কোটি জনতার।

একুশ তুৃমি ভাষার দাবি,
একুশ তুমি মুক্তির চাবি।

একুশ তুমি স্বাধীন ভাষা,
একুশ তুমি আমজনতার মনের আশা।

একুশ তুমি রক্তে ভেজা নতুন ইতিহাস,
একুশ তুমি শির উচুতে বাঙালির বসবাস।

একুশ তুমি অমর শব্দ করে চলা খেলা,
একুশ তুমি নতুন ভাবনার প্রকাশ বই মেলা।

একুশ আমার, একুশ তোমার,
একুশ এ জাতির গৌরব, অহংকার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

rasel6545
২০-০৫-২০১৯ ১৭:১৫ মিঃ

ধন্যবাদ পড়ার জন্য