পরী
- সুলেখা শামুক - মুক্তচিন্তা ব্লগ 18.02.2019 08:52PM ২৯-০৩-২০২৪

দুটি ডানাই আমার
পালকহীন ভাঙা ছিলো।
পালক জগাবে বলে,
আশায় আশায় দুইযোগ!
আজ ভালোবাসার দাবী নিয়ে
সে যখন জুর করেই
ডানা দুটি কেটে দিলো,
আমি হয়ে গেলাম পরী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।